blogger widgets

Thursday 27 February 2014

The Man Next Door

মজার কিছু সময় কাটানোর জন্য কমেডি মুভি এর তুলনা চলেনা। ‘’The Man Next Door ‘’ তেমনি একটি কমেডি মুভি যেখানে ডিরেক্টর এবং লেখক ‘’ রব উইলিয়ামস ’’ খুব সহজেই GAY জীবন এর Confusion কে অনেক মজার কাহিনীর মধ্য দিয়ে তুলে ধরেছেন। Eric Dean, Michael Nicklin, Benjamin Lutz কাহিনীর প্রধান তিন চরিত্র। অসাধারন অভিনয় করে মুভিটিকে দিয়েছেন নতুন এক মাত্রা। মুভিটি যেমন দর্শক উপভোগ করবেন,তেমনি মানব চরিত্রের কিছু উদ্ভাসিত দিক সম্পর্কে ভাবার প্রয়াস পাবেন।


কাহিনীর শুরু হয় এরিক এর জন্মদিনকে কেন্দ্র করে।ভুল করে এরিক এর পারসেল চলে যায় পাশের বাসায়।সেই পারসেল ফেরত দিতে এসে নাটকীয় ভাবে এরিক এর জীবনের সাথে জড়িয়ে পরে বেঞ্জামিন।৪০ বয়স্ক এরিক এবং ৩০ বয়স্ক বেঞ্জামিন যখন মাঝে মাঝে একাকি সময় কাটাতে থাকে ঠিক সেই মুহূর্তে আবির্ভাব হয় ৫০ বছরের একজন মানুষের যে এরিকের পূর্ব পরিচিত। এরিকের জীবনের দ্বন্দ্বর শুরু এখানেই। কারন বেঞ্জামিনের অবর্তমানে মাইকেল এবং মাইকেলের অবর্তমানে বেঞ্জামিনের সাথে চলতে থাকে তার প্রেম কাহিনী।এক পর্যায়ে যখন এরিক জানতে পারে বেঞ্জামিন এবং মাইকেল এর মাঝে বাবা-ছেলে সম্পর্ক বিরাজমান,তখন তিন জনের মাথাই বাজ পরে।
ঘটনা কমেডিতে পরিনত হয় যখন বাবা-ছেলে দুইজন এরিককে লাভার হিসেবে পেতে চায়। একজন এরিকের জন্য চাঁদ আনে ত অন্য জন আনে সূর্য। এভাবে ঘটনা গড়াতে থাকে।সব কিছুর যেমন সমাপ্তি আছে,এক সাথে দুই জনের সাথে Continue করারও সমাপ্তি আছে। বাবা-ছেলে সিদ্ধান্ত নেয় যে এভাবে চলে না এবং এরিক কে যেকোনো একজনকে বেছে নেয়ার কথা বলা হলে এরিক চরম সঙ্কটে পরে। কারন এরিকের কাছে দুইজনি সমান গুরুত্বপূর্ণ। একজনকে ছেড়ে অন্যজন কে সে কল্পনা করতে পারে না। দুইজন এরিক কে ছেড়ে চলে যায়। এভাবে কিছু সময় যাবার পর এরিক সঠিক একটি সিদ্ধান্তে উপনিত হয়। বেছে নেয় একজনকে,কে সে.....................জানতে হলে দেখতে হবে বন্ধুরা ‘’The Men Next Door’’


মুভিটি মুক্তির সাল- ২০০৯
মুভিটির দৈর্ঘ্য সময়ের হিসেবে ৮৪মিনিট
আই.এম.ডি.বি তে মুভিটির রেটিং- ৫/১০
রোটেন টমেটোতে মুভিটির রেটিং- N/A

রিলেটেড পোস্ট :



0 comments:

আপনার মন্তব্য লিখুনঃ

 
^ মাথায় ওঠ